সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
Ajker Dainik

নোয়াখালীতে মাসব্যাপী অনুর্ধ্ব-১৬ বালক সাঁতার প্রশিক্ষণ অনুষ্ঠিত

আজকের দৈনিক | নোয়াখালী প্রতিনিধিঃ

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ০৮:১৯ পিএম

নোয়াখালীতে মাসব্যাপী অনুর্ধ্ব-১৬ বালক সাঁতার প্রশিক্ষণ অনুষ্ঠিত
নিজস্ব ছবি

‘ক্রীড়াই শক্তি-ক্রীড়াই বল, সুস্থ দেহে সুন্দর মন’ এ প্রতিপাদ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক কর্মসূচীর অংশ হিসেবে নোয়াখালীতে মাসব্যাপী শুরু হওয়া অনুর্ধ্ব-১৬ বালক সাঁতার প্রশিক্ষণের সমাপ্তি হয়েছে। প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারী ৫টি বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীর মধ্যে তিন ক্যাটাগরিতে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে সনদ ও পুরষ্কার তুলে দেওয়া হয়েছে। 

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় নোয়াখালী কারামতিয়া কামিল মাদরাসার প্রাঙ্গণে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শাহ নেওয়াজ তানভীর ও জেলা ক্রীড়া অফিসার মো. আলা উদ্দিন। এরআগে গত ৯ মে এ প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

মাদরাসার সিনিয়র শিক্ষক মোহাম্মদ জিয়াউল হায়দার এর সঞ্চালনায় পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কারামতিয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আহমদ আলী ছিদ্দিকী আল মাদানী’সহ অনেকে। 

প্রসঙ্গত, প্রশিক্ষণ ও প্রতিযোগিতায় নোয়াখালী কারামতিয়া কামিল মাদ্রাসা, নোয়াখালী সাইন্স এন্ড কমার্স স্কুল, নলপুর উচ্চ বিদ্যালয়, ওবায়েদ উল্লাহ মেমোরিয়াল স্কুল ও কলেজিয়েট স্কুলের শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। মাসব্যাপী এ প্রশিক্ষণ পরিচালনা করে জেলা ক্রীড়া অফিস। 

আ. দৈনিক / একে/ সাদ্দাম 


 

Link copied!