সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
Ajker Dainik

মাদারীপুর আন্ত: উপজেলা হ্যান্ডবল প্রতিযোগিতা

আজকের দৈনিক | মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: জুন ৬, ২০২৪, ০৭:৪৯ পিএম

মাদারীপুর আন্ত: উপজেলা হ্যান্ডবল প্রতিযোগিতা
নিজস্ব ছবি

মাদারীপুরে আন্ত: উপজেলা অনুর্ধ্ব ১৬ হ্যান্ডবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) সকালে আছমত আলী খান স্টেডিয়াম মাঠে জেলার ৫টি উপজেলার ৮টি শিক্ষা প্রতিষ্ঠানের ৯৬ জন বালক অংশগ্রহণ করে। এতে কালকিনি সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় বালক দল ৬—০ গোলে শিবচর নন্দকুমার মডেল ইনস্টিটিউশনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্রের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ত্রিনাথ দাস, সদস্য ফিরোজ সহ অন্যরা।

জেলা ক্রীড়া অফিসের আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর সার্বিক সহযোগিতায় এই খেলা অনুষ্ঠিত হয়।

এসময় সুমন কুমার মিত্র জানান, প্রতিযোগিতা শেষে প্রতিভাবান খেলোয়াড়রা জাতীয় পর্যায়ে অংশগ্রহণের সুযোগ পাবে। এছাড়া উপজেলা ও জেলা পর্যায়ে আন্ত: স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন হ্যান্ডবল প্রতিযোগিতাসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে। মূলত তৃণমূল পর্যায় থেকে প্রতিভা অন্বেষণ ও প্রতিভাবান খেলোয়াড় বাছাইয়ের লক্ষ্যে আজকের আয়োজন।

আ. দৈনিক / একে /ইমদাদুল

Link copied!