শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
Ajker Dainik

মাদারীপুরে মাসব্যাপী অ্যাথলেটিকস প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন

আজকের দৈনিক | মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: মে ১২, ২০২৪, ০৭:০৯ পিএম

মাদারীপুরে মাসব্যাপী অ্যাথলেটিকস প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন
নিজস্ব ছবি

মাদারীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অ্যাথলেটদের নিয়ে মাসব্যাপী অ্যাথলেটিকস প্রশিক্ষণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার (১২ মে) বিকেল ৪টায় মাদারীপুর সদরের খাগদী সরকারি শিশু পরিবার (বালক) মাঠে মাসব্যাপী এই প্রশিক্ষণের উদ্বোধন হয়। মাসব্যাপী অ্যাথলেটিকস প্রশিক্ষণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক মোঃ আশাদুল আলম।
 
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫০ জন অ্যাথলেট থেকে বাছাই শেষে চূড়ান্তভাবে ৩০ জন অ্যাথলেট এ প্রশিক্ষণে অংশ নিচ্ছেন। অ্যাথলেটরা উন্নতমানের প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ অ্যাথলেট হিসেবে গড়ে উঠবে এবং আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে জেলার সুনাম বৃদ্ধি করবে। এটাই এ অ্যাথলেটিকস প্রশিক্ষণ কর্মসূচি আয়োজনের মূল লক্ষ্য।

জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র এর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিশু পরিবারের তত্ত্বাবধায়ক মো: সাইদুর রহমান, সহকারী তত্ত্বাবধায়ক মো: হাবিবুর রহমান সহ অন্যরা।

এসময় জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র জানান, এ প্রশিক্ষণ কর্মসুচি শেষে প্রশিক্ষণার্থীরা জাতীয় পর্যায়ে অ্যাথলেটিকস প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে। এছাড়া উপজেলা ও জেলা পর্যায়ে জেলা ক্রীড়া অফিসের ক্রীড়া প্রতিযোগিতা, আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা সহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে। মূলত তৃণমূল পর্যায় থেকে প্রতিভা অন্বেষণ ও প্রতিভাবান খেলোয়াড় বাছাইয়ের লক্ষ্যে আজকের এ আয়োজন।


আ. দৈনিক / একে / চায়না শেখ

Link copied!