বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
Ajker Dainik
বিজিবিতে

আযান ও ক্বেরাত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান

আজকের দৈনিক | নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০৩:৩০ পিএম

আযান ও ক্বেরাত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর সৈনিকদেরকে শুদ্ধ উচ্চারণ ও সুললিত কণ্ঠে আযান ও ক্বেরাত চর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্যে বিজিবিতে আযান ও ক্বেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

 বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী, ওএসপি, বিএসপি, এসইউপি, এনডিসি, পিএসসি, এমফিল (Major General Mohammad Ashrafuzzaman Siddiqui, OSP, BSP, SUP, ndc, psc, MPhil) আজ শুক্রবার বাদ জুম্মা পিলখানাস্থ কেন্দ্রীয় জামে মসজিদে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও ট্রফি বিতরণ করেন। এসময় বিজিবি’র সকল পর্যায়ের কর্মকর্তা, সৈনিক এবং অসামরিক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 

গত ২৮ মার্চ থেকে পিলখানাস্থ বিজিবি সদর দপ্তরের কেন্দ্রীয় জামে মসজিদে ০২ দিনব্যাপী এই প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। আযান প্রতিযোগিতায় চূড়ান্তপর্বে সেক্টর সদর দপ্তর, ঢাকা-এর সিপাহী মোঃ সাইফুল ইসলাম ১ম স্থান এবং সেক্টর সদর দপ্তর, রাঙ্গামাটি-এর সিপাহী খলিলুর রহমান ২য় স্থান অধিকার করেন।

অপরদিকে, ক্বেরাত প্রতিযোগিতায় চূড়ান্তপর্বে সেক্টর সদর দপ্তর, সিলেট-এর সিপাহী মোঃ আজিজুর রহমান ১ম স্থান এবং সেক্টর সদর দপ্তর, ঢাকা-এর সিপাহী মোঃ রাসেল আকন্দ ২য় স্থান অধিকার করেন। আযান ও ক্বেরাত উভয় প্রতিযোগিতায় দলগতভাবে ঢাকা সেক্টর চ্যাম্পিয়ন এবং রাঙ্গামাটি সেক্টর রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। 
আ. দৈনিক/ একে/

Link copied!