সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
Ajker Dainik
ফরিদপুরে

এমপি নিক্সনের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন 

আজকের দৈনিক |  এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি 

প্রকাশিত: জুন ৯, ২০২৪, ০৬:৫৪ পিএম

এমপি নিক্সনের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন 
নিজস্ব ছবি

ফরিদপুর -৪ আসনের (ভাঙ্গায় ) সংসদ সদস্য মজিবর রহমান চৌধুরী নিক্সনের বিরুদ্ধে ফরিদপুর জেলা আওয়ামী লীগের  জনৈক নেতা সাইফুল ইসলাম নিলুর কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 শনিবার ( ৮ জুন)  সন্ধ্যায় ভাঙ্গা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে স্থানীয় যুবলীগের আয়োজনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এমপি নিক্সন চৌধুরী সমর্থিত নেতা- কর্মীরা বক্তব্য শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। উপজেলা চেয়ারম্যান এস এম হাবিবুর রহমানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ফাইজুর রহমান।

 সংবাদ সম্মেলনে তিনি জানান, সম্প্রতি ফরিদপুরে প্রেসক্লাবে এক সভায় অম্বিকাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম নিলু মাননীয় সংসদ সদস্য মজিবর রহমান চৌধুরীকে জড়িয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেন। যদি ৩ দিনের মধ্যে নিলু তার বক্তব্য প্রত্যাহার না করেন তাহলে ফরিদপুর শহরে গিয়ে প্রতিবাদ করা হবে।যেখানে নিলু সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।ফাইজুর রহমান আরও জানান, এমপি নিক্সন চৌধুরী কোথায় আর নিলু কোথায়?

এ সময় আরও বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন। তিনি তার বক্তব্যে জানান,নিলু পাগলাকে পাগলা গারদে ভরা হবে। এমপি নিক্সন চৌধুরী পাহাড় সমতুল্য আর কোথায় নিলু?  নিলু মিয়া কাকে নিয়ে মন্তব্য করেন? আপনি কি তার সমকক্ষ? 

এ সময় শাহাদাত হোসেন আল্টিমেটাম দিয়ে বলেন,নিলু যদি তার বক্তব্য প্রত্যাহার না করে আমাদের নেতা- কর্মীদের নিয়ে  ফরিদপুর গিয়ে তাকে যেখানে পাওয়া যাবে প্রতিরোধ করা হবে। 

 এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কাওসার ভূইয়া, ইউপি চেয়ারম্যান আলমগীর মাতুব্বর, খোকন মাতুব্বর , বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মুন্সি, পৌরসভার  প্যানেল চেয়ারম্যান আইয়ুব আলী,যুবলীগ নেতা ওমর ফারুক হবি সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

 সংবাদ সম্মেলন শেষে নেতাকর্মীরা এক বিক্ষোভ মিছিল সমাবেশ করে।মিছিলটি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে নানা শ্লোগান দিয়ে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে  সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি সমাপ্ত হয়।

আ. দৈনিক / একে/ রানা
 

Link copied!