বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
Ajker Dainik

জনগণ এ সরকারকে প্রত্যাখ্যান করেছে: ড.মঈন খান

আজকের দৈনিক | নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪, ০৮:০৪ পিএম

জনগণ এ সরকারকে প্রত্যাখ্যান করেছে: ড.মঈন খান

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে। বাংলাদেশের মানুষ বর্তমান সরকারকে প্রত্যাখ্যান করেছে বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে মুন্সীগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে শহরের একটি কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এছাড়াও আলোচনা করেন মুন্সীগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো: মহিউদ্দিন, মো: শাহজাহান খান, আলী আজগর রিপন মল্লিক, এ কে এম ইরাদত মানু, শহিদুল ইসলাম শাহিন প্রমুখ।অনুষ্ঠানে কারামুক্ত নেতাকর্মীদের ফুলের মালা দিয়ে বরণ করে নেয়া হয়।

আলোচনা শেষে ইফতারের আগে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ফিলিস্তিনের নির্যাতিত মুসলমানরাসহ সকল মুসলিম জাতির জন্য দোয়া করা হয়।

মঈন খান বলেন, ‘আমরা জিয়ার আদর্শের রাজনীতি করি। খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে রাজনীতি করি। আমরা তিনটি নির্দেশ পালন করলে আমাদেরকে আর কেউ ঠকাতে পারবে না। বিএনপি বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে চায়। জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য বিএনপি রাজনীতি করে। ভোটের অধিকার, অর্থনীতির শোষণ থেকে মুক্ত করার, আইনের শাসন ফিরিয়ে আনার জন্যই আমরা রাজনীতি করি।’

তিনি আরো বলেন, ‘ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়- এটা বিএনপিই প্রমাণ করেছে। বাংলাদেশের মানুষ এই সরকারকে প্রত্যাখ্যান করেছে। আগামীতে আর প্রহসনের নির্বাচন দিতে পারবে না এই সরকার।’


ড. মঈন খান বলেন, ‘বিক্রমপুর একটি ঐতিহ্যের নাম। বাংলাদেশের দ্বিতীয় জাতীয় সংসদ নির্বাচনে ১৯৭৯ সালে সর্বকনিষ্ঠ সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন এখানকার আব্দুল হাই।’

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব মো: কামরুজ্জামান রতনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সফু, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটো এবং কাজী সাইয়েদুল আলম বাবুল।
আ. দৈনিক/ একে

Link copied!