সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
Ajker Dainik

ঢাকা দক্ষিণ সিটির নারী কাউন্সিলর চামেলী সাময়িক বরখাস্ত 

আজকের দৈনিক | নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০৯:২৭ পিএম

ঢাকা দক্ষিণ সিটির নারী কাউন্সিলর চামেলী সাময়িক বরখাস্ত 
ফাইল ছবি-

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সংরক্ষিত আসন-৫ এর  নারী কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণায়ের স্থানীয় সরকার বিভাগের উপ সচিব মোহাম্মদ শামসুল ইসলামের স্বাক্ষরিত এক অফিস আদেশে ঢাকা দক্ষিণ সিটির সংরক্ষিত আসন-৫ এর কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলীকে সাময়িক বরখাস্ত করা হয়।

 জারি করা আদেশে বলা হয়েছে, কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ' করপোরেশন' সভায় অশোভন এবং ঔদ্ধত্যপুর্ণ  আচরণ করেছেন। তিনি প্রায়ই এ জাতীয় অশোভন এবং ঔদ্ধত্যপুর্ণ আচরণে লিপ্ত থাকেন।  করপোরেশনের সভায় তার  অশোভন ও ঔদ্ধত্যপুর্ণ  আচরণের ফলে সভার কার্যরক্রম মারত্নকভাবে বিঘ্নিত হয়েছে। সেইসাথে করপোরেশনের ভাবমর্যাদা চরমভাবে ক্ষুন্ন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ অপরাধে তাকে স্বীয় পদ থেকে অপসারণের লক্ষ্যে স্থানীয় সরকার (সিটি করপোরেশন ) আইন ২০০৯ এর ধারা ১৩ এর উপ ধারা(৩) কার্যকর হয়েছে।  
 

আদেশে আরো বলা হয়, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সংরক্ষিত আসন-৫ এ ( সাধারণ ওয়ার্ড ১৩,১৯, ও ২০) এর  কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলীকে স্থানীয় সরকার (সিটি করপোরেশন) আইন, ২০০৯ ধারা ১২ এর উপ ধারা(১) অনুযায়ী তার স্বীয় পদ থেকে সাময়িক বরখাস্ত করা হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে। 

আ. দৈনিক/ একে

Link copied!