সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
Ajker Dainik

 সাংবাদিক মিয়া হোসেনের পিতার ইন্তেকাল

আজকের দৈনিক | নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: জুন ৫, ২০২৪, ০৫:৪০ পিএম

 সাংবাদিক মিয়া হোসেনের পিতার ইন্তেকাল
ছবিতে -সাংবাদিক মিয়া হোসেন তার পিতার সাথে

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) এবং  ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) স্থায়ী সদস্য, দৈনিক সংগ্রামের  সিনিয়র সাংবাদিক অ্যাডভোকেট মিয়া হোসেনের পিতা মোঃ গিয়াস উদ্দিন (৭২) ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ ওয়াইন্না এলাহি রাজিউন। মৃত্যুকালে তিনি  ৩ ছেলে ১ মেয়েসহ অগনিত গুণগ্রাহী রেখে গেছেন। 

জানা যায়, বুধবার (০৫ জুন) সকাল ১০টার দিকে নরসিংদী জেলা মনহরদী থানা চালাকচর নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মরহুম মো গিয়াস উদ্দিন বেশকিছু দিন ধরে ফুসফুসের রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন ছিলেন। তিনি পেশায় একজন হোমিওপ্যাথি চিকিৎসক ছিলেন। সারাজীবীন তিনি মানুষের মঙ্গল কামনা করেছেন। তিনি অগনিত মানুষের চিকিৎসা সেবা  দিয়েছেন বলে জানা যায়।

বুধবার বাদ আছর মনহরদী থানার চালাকচর নিজ বাড়িতে জানাযায় শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে সাংবাদিক মিয়া হোসেনের পিতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ,ডিআরইউর সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ, সাধারণ সম্পদাক মহিউদ্দিন আহমদসহ ডিআরইউর কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ এবং ডিইউজের সভাপতি মোহাম্মদ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক খুরশীদ আলমসহ কমিটির নেতৃবৃন্দ। পৃথক শোক বার্তায় সাংবাদিক নেতৃবৃন্দ মরহুম গিয়াস উদ্দিনের রুহের মাগফেরাত কামনা করেন এবং মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

আ. দৈনিক/ একে

Link copied!