সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
Ajker Dainik

 ঢাকা দক্ষিণে ২৬ ও ১১ পুলিশ ফাঁড়িতে পরিচ্ছন্নতা ও মশক নিধন অভিযান 

আজকের দৈনিক | নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ০৮:৪৬ পিএম

 ঢাকা দক্ষিণে ২৬ ও ১১ পুলিশ ফাঁড়িতে পরিচ্ছন্নতা ও মশক নিধন অভিযান 
ছবি সংগৃহিত

এডিস মশার প্রজননস্থল ধ্বংসের মাধ্যমে ডেঙ্গু রোগ নিয়ন্ত্রণে করপোরেশনের আওতাধীন এলাকার থানা ও পুলিশ ফাঁড়িতে বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা ও মশক নিধন কার্যক্রম পরিচালনা করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন।

২ দিনব্যাপী কার্যক্রমের ১ম দিনে মঙ্গলবার (১১ জুন) করপোরেশনের স্বাস্থ্য ও বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের সমন্বয়ে দক্ষিণ সিটির আওতাধীন এলাকার ২৬টি থানা ও ১১টি পুলিশ ফাঁড়িতে এ অভিযান পরিচালনা করা হয়।

শাহবাগ, রমনা, ধানমন্ডি, কলাবাগান, নিউমার্কেট, মুগদা, শাহজাহানপুর, পল্টন, রামপুরা, খিলগাঁও, সূত্রাপুর, যাত্রাবাড়ী, গেন্ডারিয়া, শ্যামপুর, ডেমরা, কদমতলী, বংশাল, কোতোয়ালী, হাজারীবাগ, লালবাগ, চকবাজার, কামরাঙ্গীরচর থানাসহ মতিঝিল থানা ও পুলিশ ব্যারাক, ওয়ারী থানা ও পুলিশ ভবন, ২টি উপ-পুলিশ কমিশনারের কার্যালয়, ১১টি পুলিশ ফাঁড়ি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সদর দপ্তরে এই 'বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা ও মশক নিধন' কার্যক্রম পরিচালনা করা হয়।

অভিযানে স্ব স্ব ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ ও আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আগামীকাল বুধবার (১২ জুন) বাকী থানা ও পুলিশ ফাঁড়িতে এই অভিযান পরিচালনা করা হবে।সমন্বিত এই অভিযানে ৪৮২ জন পরিচ্ছন্নতাকর্মী ও ৪৮১ মশককর্মী অংশ নেয়।


আ. দৈনিক / একে

Link copied!