বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
Ajker Dainik

নিপুন-কলি প্যানে লে নির্বাচন করবেন নায়িকা পলি

আজকের দৈনিক | নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০৭:৩২ পিএম

নিপুন-কলি প্যানে লে নির্বাচন করবেন নায়িকা পলি
ছবি সংগৃহিত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে চলছে জোর আলোচনা-সমালোচনা ও  উন্মাদনা। যতই ঘনিয়ে আসছে নির্বাচনের দিন ততই বাড়ছে উত্তেজনা শিল্পীদের মাঝে । এরই মধ্যে চূড়ান্ত হয়েছে নির্বাচনের নতুন তারিখ। নতুন-পুরোনো অনেক তারকারই নির্বাচনের প্রস্তুতি সেরে ফেলেছেন। 

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য পদে মাহমুদ কলি-নিপুণ আক্তার প্যানেল থেকে এবারের শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন চিত্রনায়িকা পলি।  এ তথ্য জানিয়েছেন নায়িকা নিজেই। তিনি বলেন, দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে আছি। অনেকগুলো সিনেমা করেছি। সিনিয়র শিল্পী হিসেবে দারুণ অভিজ্ঞতা আছে। তাছাড়া ফিল্ম ক্লাব নির্বাচনে দ্বিতীয়বারের মতো দায়িত্ব পালন করছি। বিগত অভিজ্ঞতা এ নির্বাচনে কাজে লাগানো যাবে।

গত নির্বাচন থেকে বেশ চর্চায় আছে শিল্পী সমিতি। অস্থিরতার এই  সময়ে নির্বাচনে আসার সিদ্ধান্ত কতটুকু যুক্তিসঙ্গত বলে মনে করেন ? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে পলি জানান, যে কোনো নির্বাচনে তর্ক-বিতর্ক থাকবেই। আলোচনা না হলে জমে না। এগুলো নিয়েই এগিয়ে যেতে হবে। আশা রাখছি, এবার সুস্থ ও নিরপেক্ষ একটি নির্বাচন হবে। যেহেতু আমি সদস্য পদে নির্বাচন করছি জয়ী হলে নির্বাচিত কমিটির সঙ্গে সদস্যদের স্বার্থ রক্ষায় কাজ করব।

এর আগে পলি দ্বিতীয়বারের মতো চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হয়েছেন। ২০০১ সালে মোহাম্মদ হোসেনের ‘ফায়ার’ সিনেমায় প্রয়াত মান্নার নায়িকা হিসেবে অভিষেক ঘটে খুলনার মেয়ে পলির। এ পর্যন্ত তিনি মোট ১১৩টি চলচ্চিত্রে অভিনয় করেন। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে বসবাস করছেন রাজধানীর গুলশানে । শিল্পী সমিতি নির্বাচন নিয়ে প্রায়ই তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব থাকতে দেখা যায়।
আ. দৈনিক / একে/ আফরিন

Link copied!