বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
Ajker Dainik
ঢাকা কলেজস্থ টাঙ্গাইল জেলা ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আজকের দৈনিক | নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ০৫:৪৫ পিএম

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

“নদীচর খাল বিল গজারির বন, টাঙ্গাইল শাড়ী তার গর্বের ধন” শ্লোগানকে ধারণ করে গড়ে ওঠা ঐতিহ্যবাহী ঢাকা কলেজস্থ টাঙ্গাইল জেলা ছাত্রকল্যাণ পরিষদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

২৭ মার্চ ( বুধবার) ঢাকা কলেজস্থ টাঙ্গাইল জেলা ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে রাজধানীর ধানমন্ডি স্টার হোটেল এন্ড কাবাব রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত সংগঠনের সভাপতি মো: ফরিদ হোসেন এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আমানুর রহমান খান রানা। 

অতিথির বক্তব্যে আলহাজ্ব আমানুর রহমান খান রানা বলেন, আমি সবসময় ছাত্রদের ভালোবাসি, তারণ্যকে ভালোবাসি। ৫২'র ভাষা আন্দোলন থেকে শুরু করে মহান মুক্তিযুদ্ধসহ দেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে শিক্ষার্থীদের ভূমিকা ছিলো গৌরবউজ্জ্বল। তিনি উপস্থিত শিক্ষার্থীদের মঙ্গলকামনা করে বলেন টাঙ্গাইলের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। 

সভাপতির বক্তব্যে মো: ফরিদ হোসেন বলেন, ঢাকা কলেজস্থ টাঙ্গাইল জেলা ছাত্রকল্যাণ পরিষদ বিভিন্ন সময় বিভিন্নভাবে শিক্ষার্থীদের উপকার করে থাকে, সংঠনের পক্ষ থেকে অতিথিদের কাছে শিক্ষার্থীদের জন্য  অর্থনৈতিক ফান্ড, উপবৃত্তি সহ বিভিন্ন সহযোগিতামূলক কার্যক্রমের কথা তুলে ধরেন এবং সেইসাথে সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক মোঃ শান্ত ইসলাম মল্লিক, সাবেক ছাত্রলীগ নেতা ও আসন্ন গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মাহমুদুল হাসান লিটন, ইমরুল হাসান লেলিন, ফারুক আহমেদ, জুয়েল মিয়া, ওমর মনি প্রমুখ।

Link copied!