শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১
শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১
Ajker Dainik

রাজধানীর কুড়িলে ট্রেনের ধাক্কায় নিহত ২

আজকের দৈনিক | নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৮:৪৭ পিএম

রাজধানীর কুড়িলে ট্রেনের ধাক্কায় নিহত ২
ফাইল ছবি-

রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় পৃথক দুই ঘটনায় ট্রেনের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, এস এম তানজিম জয় (২৬) ও মাহমুদুল হাসান (৩০)। তানজিম মৌলভীবাজার সদর উপজেলার দর্জির মহল এলাকার বাবুল আহমেদের ছেলে। আর মাহমুদুল একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। 

বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) তারা মিয়া এসআই বলেন, রোববার (২৩ জুন) ভোরে কুড়িল বিশ্বরোডের রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে যাওয়া বলাকা কমিউটার নামে একটি ট্রেনের ধাক্কায় তানজিম জয় নামে এক শিক্ষার্থী নিহত হন। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তিনি গ্রামের বাড়ি থেকে আজ ঢাকায় আসার পর রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান।’

এদিকে, সকাল সাড়ে ১০টার দিকে একই এলাকায় কানে হেডফোন লাগিয়ে রেললাইন পারাপারের সময় ঢাকাগামী একতা এক্সপ্রেস নামে একটি ট্রেনের ধাক্কায় মাহমুদুল হাসান ঘটনাস্থলেই নিহত হন। তিনি সাতক্ষীরা সদর উপজেলার ইটাগাছা গ্রামের শাহ আলমের ছেলে।

এসআই তারামিয়া বলেন, ‘আমরা ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসি। দুর্ঘটনার পরে নিহত দুই যুবকের কাছে থাকা মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র দেখে ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে তাদের নাম-পরিচয় জানা গেছে। নিহতদের মৃত্যুর বিষয়ে পরিবারের কোন অভিযোগ না থাকায় স্বজনদের কাছে মরদেহ হস্তান্তরের করা হয়েছে।

আ. দৈনিক/একে/সুসা

Link copied!