শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১
শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১
Ajker Dainik

কিশোরগঞ্জে মাইক্রোবাস-লরির সংঘর্ষ, ৪ হাজীসহ আহত ৬ 

আজকের দৈনিক | কিশোরগঞ্জে জেলা প্রতিনিধি:

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৬:৪৩ পিএম

কিশোরগঞ্জে মাইক্রোবাস-লরির সংঘর্ষ, ৪ হাজীসহ আহত ৬ 
ছবি সংগৃহিত

কিশোরগঞ্জে হজ শেষে বাড়ি ফেরার পথে মাইক্রোবাসের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষে চার হাজীসহ ৬ জন আহত হয়েছেন। শনিবার (২২ জুন) বেলা ১১টার দিকে হোসেনপুর-কিশোরগঞ্জ সড়কে নূরের দোকান বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। 
 
হোসেনপুর উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাকিবুল হাসান দুর্ঘটনার বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন।দুর্ঘটনায় আহতরা হলেন নিজাম উদ্দিন (৬৪) হোসেনপুর উপজেলার চরপুমদি গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে নিজাম উদ্দিন (৬৪), নান্দাইল উপজেলার রাজগাদী গ্রামের মো. মইনুল হোসেন আরজুর স্ত্রী তালায়ারা আরাঁ শাম্মী (৫৮), হাজী মো. কাসেম মিয়া (৬৩), পাকুন্দিয়ার জাঙ্গালিয়া ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের রতন মিয়ার ছেলে মো. শহীদুল্লাহ ও মাইক্রোবাসের চালক রফিকুল ইসলাম খোকন।

স্থানীয়রা বলছেন, গতকাল শনিবার সকালে ঢাকা থেকে চার হাজীকে বহন করা মাইক্রোবাসটি কিশোরগঞ্জে যাওয়ার পথে হোসেনপুর-কিশোরগঞ্জ সড়কে নূরের দোকান বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় চার হাজীসহ ৬ জন গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে গুরুতর অবস্থায় একজনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।  

হোসেনপুর উপজেলার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জানান, আমরা সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে উপস্থিত হই। দুর্ঘটনায় চার হাজীসহ ৬ জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
 

আ. দৈনিক / কাশেম/এমআই


 

Link copied!