শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
Ajker Dainik

ুপাচারকালে ফরিদপুরে ২০ টন সরকারি চালসহ আটক ২

আজকের দৈনিক | এহসান রানা,  ফরিদপুর 

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ০৮:৩৫ পিএম

ুপাচারকালে ফরিদপুরে ২০ টন সরকারি চালসহ আটক ২
নিজস্ব ছবি

ফরিদপুরে অবৈধভাবে ২০ মেট্রিক টন সরকারি চাল পাচারকালে একটি ট্রাক জব্দ করা হয়েছে। এ সময় ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের করিমপুর এলাকা থেকে চালসহ ট্রাকটি জব্দ করা হয়।  

আটক চালকের নাম শেখ জাফর। তিনি ফরিদপুর জেলা সদরের বাখুন্ডা এলাকার বাসিন্দা। অপর আটক হেলপার সুমন চোকদার পশরা এলাকার বাসিন্দা।

 ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান জানান, ফরিদপুরের সদরপুর উপজেলা সরকারি খাদ্য গুদাম থেকে ট্রাকে করে চাল পাচারের সময় তাদের আটক করা হয়েছে। এ সময় একটি ট্রাকে থাকা ২০ মেট্রিক টন চাল জব্দ করা হয়। পরে ট্রাক, চাল ও আটকদের সদরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

ফরিদপুরের সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, ‘ট্রাকের চালসহ আটক হওয়া দুইজনকে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানানো হবে।’

ফরিদপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ফরহাদ খন্দকার জানান, ‘এটা আমাদের চাল না। জিআর খাতের চাল। যেটা সদরপুর খাদ্য গুদাম থেকে রিকুইজিশন সাপেক্ষে চালগুলো দেওয়া হয়েছিল। হয়তো কয়েকজনের চাল একসঙ্গে করে ট্রাকে নিচ্ছিলেন। এ ব্যাপারে আরও বিস্তারিত খোঁজ-খবর নেওয়া হবে।’

আ. দৈনিক / একে/  রানা 

Link copied!