সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
Ajker Dainik
মানিকগঞ্জে

শিবালয়ে চেয়ারম্যান রহিম খান. ঘিওরে চেয়ারম্যান জনি. দৌলতপুরে চেয়ারম্যান শফিক নির্বাচিত

আজকের দৈনিক |  মানিকগঞ্জ প্রতিনিধি:

প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৫:২৭ পিএম

শিবালয়ে চেয়ারম্যান রহিম খান. ঘিওরে চেয়ারম্যান জনি. দৌলতপুরে চেয়ারম্যান শফিক নির্বাচিত
ফাইল ছবি-

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে মানিকগঞ্জের শিবালয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুর রহিম খান (দোয়াত কলম), ঘিওর উপজেলায় মাহবুবুর রহমান জনি (শালিক) ও দৌলতপুর উপজেলায় শেখ মুহাম্মদ শফিকুল ইসলাম (দোয়াত কলম) প্রতীকে বিজয়ী হয়েছেন ।

এদিকে, শিবালয়ে ভাইস চেয়ারম্যান (পূরুষ) পদে আলী আহসান মিঠু (উড়োজাহাজ) প্রতীকে ও রুনা আক্তার (ফুটবল) প্রতীকে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, রহিম খান ৩২ হাজার ৫৮৬ ভোট পেয়ে বেসরকারিভাবে দ্বিতীয় বারের মতো শিবালয় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোবারক হোসেন পান্নু খান ২১ হাজার ৪৬৬ ভোট পেয়েছেন। শিবালয় উপজেলা ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে আলী আহসান মিঠু ৩৫ হাজার ৯৭৯ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো নির্বাচিত হয়েছেন। তার নিকটতম লালন ফকির (টিউবওয়েল) ২০ হাজার ৬০ ভোট পেয়েছেন।

 শিবালয় মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আক্তার ২১ হাজার ৮১৭ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো পুনরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাইশা হোসেন তামান্না (কলস) প্রতীকে ১৯ হাজার ১২০ ভোট পেয়েছেন।

নব-নির্বাচিত শিবালয় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রহিম খান বলেন, এ বিজয় শিবালয় উপজেলাবাসীর বিজয়। এ বিজয় উপজেলায় শান্তি স্থাপনের বিজয়। সস্ত্রাস বিদায়ের বিজয়। আমি আমার জনগণকে ও উপজেলাবাসিকে নিয়ে এমপির সাথে বৈঠক করব, কিভাবে এ উপজেলায় উন্নয়ন করা যায়, বেকারত্ব দূর করা যায় ও শিক্ষার ‍উন্নয়ন করা যায়। 

এছাড়া, এ উপজেলা থেকে মাদক ও বাল্য বিবাহের বিদায় করা হবে । এর পাশাপাশি সরকারের মেগা প্রকল্প যত তাড়াতাড়ি সম্ভব আমি এমপি সাহেবকে সাথে নিয়ে ততো তাড়াতাড়ি করার চেষ্টা করব। জনগণ যেভাবে আমাকে ভোট দিয়েছে তাতে আমি অত্যন্ত খুঁশি ও তাদের কাছে চিরকৃতজ্ঞ থাকব। 

আ. দৈনিক / একে/ সুমন

Link copied!