সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
Ajker Dainik
বাউফলে নির্বাচনী

সহিংসতা ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ইউপি সদস্যসহ আহত-২

আজকের দৈনিক | পটুয়াখালী প্রতিনিধি:

প্রকাশিত: মে ১৬, ২০২৪, ০৬:০৮ পিএম

সহিংসতা ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ইউপি সদস্যসহ আহত-২
নিজস্ব ছবি

পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আনারস ও ঘোড়া মার্কার  চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে হামলা ও পাল্টা  হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (১৫ মে) দিবাগত রাত ১০টার দিকে ২০-২৫টি মোটরসাইকেলযোগে ঘোড়া মার্কার চেয়ারম্যান প্রার্থী আবদুল মোতালেব হাওলাদারের ছেলে মাহমুদ হাসানের নেতৃত্বে ৪০-৫০জন কর্মী ও সমর্থক কাদের মোল্লার গ্যারেজের কাছে আনারস মার্কার কর্মী শাহীন গাজীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছেন।

 এ সময় শাহিন গাজীকে(৩৩) বেধরক মারধর করে জখম করা হয়েছে। শাহিন গাজীর বাবার নাম মুক্তিযোদ্ধা মোঃ কালা গাজী। শাহিন গাজী রাজনগর গ্রামের ৬নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।  ওই দিন রাতে তাকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার (১৬ মে) বেলা পৌনে ১১টার দিকে শাপলাখালী রাস্তার মাথায় আনারস মার্কার প্রার্থী মোসারেফ হোসেন খানের কয়েক কর্মী-সমর্থক ঘোড়া মার্কার প্রার্থী আবদুল মোতালেব হাওলাদারের ভাগ্নে ও ইউপি সদস্য সাইদুর রহমান সুমনকে(৩৪) কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে। তাকে বগা ইউনিয়ন ও স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 
বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, ঘটনা শুনেছি। তবে কোন পক্ষই থানায় অভিযোগ করেননি।

আ. দৈনিক/ একে/  নাজিম

Link copied!