শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
Ajker Dainik
লালমনিরহাটের

হাতীবান্ধায় সেপটি ট্যাংকে পড়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

আজকের দৈনিক | লালমনিরহাট প্রতিনিধি:

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ০৩:৫৭ পিএম

হাতীবান্ধায় সেপটি ট্যাংকে পড়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু
ফাইল ছবি-

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা পূর্ব সারডুবি এলাকার নুর আমিন (১৮) নামে এক কলেজ পড়–য়া ছাত্র নুর আমিন ছাগল উদ্ধার করতে গিয়ে সেপটি ট্যাংকে পরে মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যার পূর্ব সারডুবি এলাকায় এ ঘটনা ঘটে। মৃত: নুর আমিন পূর্ব সারডুবি এলাকার ৮ নং ওয়ার্ডের মতিয়ার রহমানের পুত্র বলে জানাগেছে। 
 
স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যার পর বাড়ির ছাগল সেপটি ট্যাংকে পরে গেলে প্রথম একজন উদ্ধার করার চেষ্টা করলে সে সেপটি ট্যাংকে পরে যায়। পরে তাঁকে উদ্ধার করার জন্য আরো একজন গেলে সেও পরে যায়। পরে  স্থানীয়রা তাদের দুইজনকে উদ্ধার করার জন্য হাতীবান্ধা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল দ্রুত এসে তাদের উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়ার সময়  নুর আমিনের মৃত্যু হয়।

হাতীবান্ধা ফায়ার ও সিভিল স্টেশন সাঈদ মো: ইমরান বলেন, বাড়ির টয়লেটে ছাগল উদ্ধার করতে গিয়ে নুর আমিন নিচে পড়ে যান৷ পরে তার ভগ্নিপতি জাহেদুল ইসলাম উদ্ধার চেষ্টা করলে সেও নিচে পড়ে যায়। স্থানীয়রা আমাদের খবর দিলে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

হাতীবান্ধা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসাক ডা: সাব্বির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নুর আমিন নামের ১ জনের মৃত্যু হয়েছে এবং জাহিদুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 
আ. দৈনিক / একে/মেহেদী 

 

Link copied!