শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
Ajker Dainik

মাদারীপুরের কালকিনিতে হাতুড়িপেটায় কৃষকসহ ৩জন আহত

আজকের দৈনিক | মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ০৭:৪১ পিএম

মাদারীপুরের কালকিনিতে হাতুড়িপেটায় কৃষকসহ ৩জন আহত
নিজস্ব ছবি

পূর্ব শত্রুতার জেরে মাদারীপুরের কালকিনিতে এক কৃষক ও তার পরিবারের তিন সদস্যকে হাতুড়িপেটার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২২ এপ্রিল) রাত ৯টার দিকে কালকিনি উপজেলায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের কোলচরি সস্তাল গ্রামের মৃত হামেদ আলী মোল্লার ছেলে মুজাফফর মোল্লা (৪০), মৃত আব্দুর রাজ্জাক মোল্লার ছেলে ফরহাদ মোল্লা (৪৮) ও আলী আজগর মোল্লার ছেলে শহিদুল মোল্লা (৪২)। অভিযুক্তরা হলো, পূর্ব এনায়েতনগর ইউনিয়নের আলীপুর গ্রামের ইউসুফ সরদারের ছেলে ইব্রাহিম সরদার (৪৫) ও একই গ্রামের জয়নাল সরদারের ছেলে লতিফ সরদার (৪০)।

স্থানীয়রা জানায়, সোমবার রাতে ফাসিয়াতলা বাজার থেকে ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন মুজাফফর মোল্লা। বাড়ির কাছাকাছি আসলে লোকজন নিয়ে সড়কে গতিরোধ করে আলীপুর গ্রামের ইব্রাহিম সরদার ও লতিফ সরদার। পরে মোটরসাইকেল থেকে নামিয়ে মুজাফফরকে এলোপাতাড়ি হাতুড়িপেটা করার অভিযোগ ওঠে।

মুজাফফ্রের ডাক চিৎকারে পাশে থাকা চাচা ফরহাদ ও চাচাতো ভাই শহিদুল এগিয়ে আসলে তাদেরকেও হাতুড়িপেটা করা হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় অভিযুক্তরা। গুরুতর অবস্থায় তিনজনকে উদ্ধার করে ভর্তি করা হয় কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। মঙ্গলবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য কৃষক মুজাফফর মোল্লাকে পাঠানো হয় বরিশাল শের-ই বাংলা মেডিকেলে।

স্বজনদের অভিযোগ, পূর্ব শত্রুতার জেরে ইব্রাহিম সরদার ও লতিফ সরদার দলবল নিয়ে এ হামলা চালায়। এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। ঘটনার পর পলাতক রয়েছে অভিযুক্তরা। এদিকে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছে পুলিশ।

আহত মুজাফফর মোল্লা বলেন, বাড়ি ফেরার পথে হঠাৎ লোকজন নিয়ে প্রথমে আমার উপরে, পরে আমার চাচা ও চাচাতো ভাইয়ের এ হামলা চালানো হয়। পূর্ব শত্রুতার জেরে ইব্রাহিম সরদার ও লতিফ সরদার লোকজন নিয়ে এই হামলার চালায়। এর কঠিন বিচার চাই।

মুজাফফর-এর চাচা ফরহাদ মোল্লা বলেন, প্রথমে হামলা থামানোর চেষ্টা করি। পরে আমার উপরও হামলা চালানো হয়। আমাকেও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করা হয়েছে। এই ঘটনায় দোষিদের বিচার চাই।মাদারীপুরের কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, ঘটনাস্থল ও হাসপাতালে খোঁজখবর নেয়া হচ্ছে, এ ব্যাপারে তদন্তপর্‚বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আ. দৈনিক/ একে/ইমদাদুল

Link copied!