বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
Ajker Dainik

চৌদ্দগ্রামে যানজট নিরসনে হাইওয়ে পুলিশের অভিযান

আজকের দৈনিক | চৌদ্দগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪, ০৪:১৩ পিএম

চৌদ্দগ্রামে যানজট নিরসনে হাইওয়ে পুলিশের অভিযান
ছবি সংগৃহিত

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে যানজট নিরসন ও ফুটপাত অবৈধ দখলমুক্ত রাখতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম বাজার এলাকায় উচ্ছেদ অভিযান চালিয়েছে হাইওয়ে পুলিশ।সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মহাসড়কের উপর অবৈধ ভ্রাম্যমাণ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদকালীন অভিযানে নেতৃত্ব দেন হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার (এডিশনাল ডিআইজি) মো: খাইরুল আলম।

মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইনের সার্বিক সহযোগিতায় ও হাইওয়ে থানার অন্যান্য অফিসারদের সমন্বয়ে পরিচালিত হাইওয়ে পুলিশের এই উচ্ছেদ অভিযানকে সাধুবাদ জানিয়েছেন চৌদ্দগ্রামের সচেতন মহল। 

এসময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা, চৌদ্দগ্রাম বাজার পরিচালনা কমিটির সভাপতি আকতার হোসেন পাটয়ারী, সাধারণ সম্পাদক শামীম খঁা, চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সভাপতি আব্দুল জলিল রিপন, সাধারণ সম্পাদক আবুল বাশার রানা, মিয়াবাজার হাইওয়ে কমিউনিটি পুলিশের সভাপতি হোসেন প্রমুখ।

উল্লেখ্য, চৌদ্দগ্রাম বাজার এলাকায়  মহাসড়কের উপর বিভিন্ন দোকানপাট বসিয়ে রাখার কারণে প্রতিনিয়ত ব্যাপক যানজটের সৃষ্টি হচ্ছে। ফলে সাধারণ পথচারী সহ সাধারণ মানুষ রাস্তা পারাপার ও স্বাভাবিক চলাফেরায় বেশ ভোগান্তিতে পড়ছে। হাইওয়ে পুলিশের এ অভিযানে মহাসড়কে নিরবিচ্ছিন্নভাবে যানবাহন চলাচল করছে এবং জনভোগান্তি লাঘব হয়েছে। 

এ বিষয়ে হাইওয়ে হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মো: খাইরুল আলম বলেন, 'মাহে রমজান ও পবিত্র ঈদ উপলক্ষে মহাসড়কে যানজট নিরসন, ফুটপাত অবৈধ দখলমুক্ত রাখতে অভিযান চালানো হয়েছে। মহাসড়ক যানজটমুক্ত ও নিরাপদ রাখতে এমন অভিযান অব্যাহত থাকবে। মহাসড়ক যানজটমুক্ত ও যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে হাইওয়ে পুলিশ সবসময় কাজ করে যাচ্ছে।
আ. দৈনিক/ একে / মিনু

Link copied!