বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
Ajker Dainik

সবজি বিক্রেতা সোলায়মান হত্যা মামলায় সইিদুল ইসলাম গ্রেফতার

আজকের দৈনিক | রংপুর প্রতিনিধি

প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪, ০৪:০৫ পিএম

সবজি বিক্রেতা সোলায়মান হত্যা মামলায় সইিদুল ইসলাম গ্রেফতার
ছবি সংগৃহিত

পাওনা পঞ্চাশ টাকা নিয়ে বাকবিতন্ডার  জেরে এক বৃদ্ধ  সবজি বিক্রেতাকে হত্যার মুল আসামী সইিদুল ইসলামকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার পুলিশ। এছাড়ার রংপুর বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ে এক শিক্ষার্থীকে জিম্মি করে টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে  নগরীর তাজহাট থানার পুলিশ।

মঙ্গলবার (০২ এপ্রিল) দুপুরে নগরীর সেন্ট্রালরোড়স্থ গোয়েন্দা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন।

 সংবাদ সম্মেলনে বলা হয়, সোমবার সকালে হারাগাছ  সারাই আলুটারী এলাকার সবজি বিক্রেতা সোলায়মান মিয়ার কাছে পাওনা  পঞ্চাশ টাকা নিয়ে অপর সবজি বিক্রেতা সহিদুল ইসলামের বাকবিতন্ডার সৃষ্টি হয়। এর একপর্যায়ে সহিদুল বৃদ্ধ সবজি বিক্রেতা সোলায়মান মিয়াকে কিল, ঘুষি, লাথি মাড়লে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

ঘটনার হত্যাকারী পালিয়ে গেলে হারাগাছ মেট্রোপলিটন থানার পুলিশ বারো ঘটনার মধ্যে আসামী সহিদুলকে মাহিগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করে। এ ঘটনায় ওই দিন রাতে হারাগাছ থানায় একটি মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরো বলা হয়, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের ছাত্র আনোয়ার রহমানকে শনিবার রাতে লালবাগ বাজার থেকে অটো রিকসায় করে পার্কের মোড় আসার জন্য অটোতে উঠলে চালকসহ চার অজ্ঞাত ব্যক্তি তাকে অস্ত্রের মুখে করে টাকা হাতিয়ে নিয়ে রংপুর প্রেসক্লাবের সামনে ছেড়ে দেয়। ঘটনাটি জানাজানির পর রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দোষিদের গ্রেফতারের দাবীতে আন্দোলন শুরু করে।

এরপর তাজহাট থানার পুলিশ রোববার রাতে একটি গ্যারেজ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত অটোরিকসাটি উদ্ধার করে। সোমবার রাতে নগরীর বিভিন্ন এলাকা অভিযান চালিয়ে চক্রের সদস্য শাকিব আহম্মেদ, শাকিল আহম্মেদ, মনির হোসেন সুমনকে গ্রেফতার করে। তাদের নামে তাজহাট থানায় একটি মামলা হয়েছে।
আ. দৈনিক/ একে/সাজ্জাদ 

Link copied!